তামিমের আড্ডার সঙ্গী মাশরাফি

42

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দী জীবন কাটছে সবার। এই সময়গুলোকে উপভোগ্য করে তুলতে অনেকেই বৈচিত্রময় কিছু করছেন। বাদ যাচ্ছে না ক্রীড়া জগতের তারাকারাও। যেমন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। তিনি ইনস্টাগ্রামে একের পর এক লাইভ আড্ডায় মেতে উঠছেন সতীর্থদের সঙ্গে। এবার তার সঙ্গী সাবেক অধিনায়ক মাশরাফি মোর্ত্তজা।

আজ সোমবার রাত সাড়ে ১০টায় তামিমের সঙ্গে লাইভে আসবেন মাশরাফি মোর্ত্তজা। তামিম ইকবাল ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে লাইভে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। এই কয়দিন ইন্সটাগ্রামে লাইভ হলেও আজ তামিমের ভ্যারিফাইয়েড ফেসবুক পেজ থেকে লাইভ হবে।

ঘরবন্দী সময়কে উপভোগ্য করতে বিভিন্ন দেশের তারকারা লাইভ আড্ডায় মেতে উঠেন। এ তালিকা থেকে বাদ যাননি ভারতের অধিনায়ক বিরাট কোহলি, ওপেনার রোহিত শর্মা, পেসার মোহাম্মদ ও ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার কেভিন পিটারসেনসহ অনেকেই । গত শনিবার থেকে তামিমও লাইভে আড্ডা শুরু করেন।

প্রথম দিন তামিমের সঙ্গী ছিলেন বন্ধু মুশফিকুর রহীম। আড্ডায়, খুনসুটিতে দুজন মাতিয়ে রাখেন দর্শকদের। আড্ডায় উঠে আসে নানা অজানা তথ্য। পরদিন গতকাল আসেন মুশফিকের ভায়রা মাহমুদউল্লাহ রিয়াদ। এদিনও লাইভে দুজন নানা আলোচনায় মাতিয়ে রাখেন দর্শকদের। আজ আসছেন মাশরাফি।