শেখ হাসিনার`উপহার’ নিয়ে ঘর দ্বারে নড়াইলের স্বেচ্ছাসেবক লীগ

90

নড়াইল কণ্ঠ : “আর্ত মানবতার সেবাই আমরা” বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল লেখা ব্যাগে করে খাদ্য সামগ্রী রাতের আঁধারে বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগ।

জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ জানায়, প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনার নির্দেশে নড়াইলে করোনা ভাইরাসের জন্য কর্মহীন এবং যারা মানুষের কাছে সাহায্য নিতে যেতে পারছেনা এমন তিনশত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগ। নড়াইলের বিভিন্নস্থানে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। তবে খাদ্য সামগ্রী যাদের দেওয়া হবে তাদের কোন ছবি তোলা হচ্ছেনা বলে জানাগেছে।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নড়াইল জেলায় তিনশত অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৬ কেজি এবং আলু ২ কেজি।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, মহিবুল হোসেন বিপ্লব, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ রিয়াজ মাহমুদ মিশাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, ফিরোজ শেখ উপস্থিত ছিলেন।

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল বলেন, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আমরা বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিবো। এখন পর্যন্তু যারা কোনো জায়গা থেকে ত্রাণ পাইনি, তাদেরকে প্রাধান্য দিয়ে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। রাতের অঁধারে আমাদের কর্মিরা বাড়িতে বাড়িতে এসব উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে। আমাদের এই কর্মসূচি অব্যহত থাকবে বলেও জানান তিনি।

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এস এম পলাশ বলেন, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আমরা হটলাইন চালু করে মানুষের বাড়ি বাড়ি এসব উপহার সামগ্রী পৌঁছে দিবো। চিকিৎসার প্রয়োজন হলে চিকিৎসার ব্যবস্থাও করা হবে।