নড়াইলে বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা

131

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর উপজেলার নাকসী গ্রামে রেনেসা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর বুধবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, নাকসী গ্রামের মৃত আব্দুল মালেক শেখের স্ত্রী রেনেসা বেগম বাড়িতে একা বসবাস করতেন। নিহতের বড় ছেলে এসআই আজগর আলী জানান, সোমবার রাতেও তার মায়ের সাথে কথা বলেছেন। মঙ্গলবার দুপুরের তার বোন একাধিকবার কল করলেও মোবাইল রিসিভ না করায় প্রতিবেশিদের কাছে ফোন করেন। পরে প্রতিবেশিরা বাড়িতে গিয়ে পিছনের দরজা খোলা দেখেন এবং তার মায়ের গলায় ফাঁস লাগানো অবস্থায় খাটের ওপর পড়ে থাকতে দেখেন। এসয় কান দিয়ে রক্ত পড়ছিল এবং শরীরের বিভিন্ন আঘাতের চিহ্ন দেখতে পায়। তিনি জানান, এলাকায় কোন শত্রুতা নেই। তবে টাকা পয়সা অথবা অন্য কোন কারনে তার মাকে হত্যা করা হতে পারে।

নড়াইল সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, খবর পাওয়ার ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।