মাশরাফীর মেডিকেল টিম চাঙ্গা করতে পল্লী চিকিৎসকদের সাথে সভা

62

নড়াইল কণ্ঠ : করোনাভাইরাসের দুর্যোগময় মুহূর্তে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’ গতিশীল করতে পল্লীচিকিৎসকদের সঙ্গে সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে নড়াইলের আব্দুল হাকিম মেমোরিয়াল ডায়াবেটিক সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষ্যাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, জেলা পল্লী চিকিৎসক সমিতির সভাপতি রফিকুল হাসান, সাধারণ সম্পাদক জনক কুমার দাস প্রমুখ।

সভায় সদর ও লোহাগড়া উপজেলার প্রতিটি গ্রামে পাঁচজন পল্লী চিকিৎসক মিলে একটি ‘সমন্বয় টিম’ গঠনের সিদ্ধান্ত হয়। মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে গ্রাম্য চিকিৎসকদের পিপিই, ওষুধসহ বিভিন্ন ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেয়া হয়।

এদিকে মাশরাফীর ভ্রাম্যমাণ মেডিকেল টিমকে এগিয়ে নিতে নড়াইল জেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির পক্ষ থেকে এক লাখ টাকার বিভিন্ন ধরণের ওষুধ প্রদান করেন সমিতির নেতৃবৃন্দ।