মাশরাফীর মেডিকেল টিমের ৪র্থদিনে সেবা পেলো ১০৭ রোগী

62

নড়াইল কণ্ঠ : নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’ ৪র্থদিনে ১০৭ জন রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের হটলাইন মোবাইল সার্ভিসে কল পেয়ে রোগীর বাড়ি বাড়ি গিয়ে ডাক্তারা দেখেন এবং জরুরী ঔষধপত্রও রোগীদের মধ্যে সরবরাহ করেন।

বুধবার (৮ এপ্রিল) সকাল দুপুর ১২ থেকে বিকাল ৫টা পর্যন্ত নড়াইল সদর উপজেলার হবখালী ও শাহাবাদ ইউনিয়নে এ সেবা প্রদান করা হয়। এর আগে সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের কলে আসা রোগী দেখেন ডাক্তাররা।

টিম সূত্রে জানান যায়, হবখালী ইউনিয়নের ভান্ডারীপাড়া বাসস্ট্যান্ড ও কাজী পাড়ায় ২৪ জন, বাগডাঙ্গা মসজিদ প্রাঙ্গনে ৫০ জন, সিঙ্গিয়া গ্রামে ২ জন, বিলডুমুরতলা স্কুল মাঠে ১২ জন , পাজারখালী ৫ জন এবং শাহাবাদ ইউনিয়নের ধোন্ধা গ্রামে ৯জন ও নয়নপুর গ্রামে ১ জন রোগী দেখা হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষে মো: রাসেল বিল্লাহ’র নেতৃত্বে ডা. দীপ বিশ্বাস (সুদীপ), ডা. স্মৃতিকণা সরকার এসব রোগী দেখেন। এ সময় ডাক্তারদের সহযোগি হিসেবে ছিলেন, নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের টেকনিশিয়ান মো: রবিউল ইসলাম, ফাউন্ডেশনের হিসাব সহকারি নাজমুস সাকিব, ভলান্টিয়ার্স সমিত বিশ্বাস প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল রোববার হতে মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এ ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’ পরিচালনা করে আসছে। ফাউন্ডেশনের তথ্যানুযায়ি, এ মেডিকেল টিম ১মদিনে ৩৭ জন, ২য়দিনে ৫৩ জন, ৩য়দিনে ১৬২ জন এবং ৪র্থদিনে ১০৭ জন মোট ৩৫৯ জন রোগীর কাছে গিয়ে এসব সেবা প্রদান করা হয়।

উল্লেখ্য, মাশরাফী’র এ ভ্রম্যমান মেডিকেল টিমের দুটি হটলাইন নম্বর ০১৩১৪৯৬৬৬৯৯ ও ০১৭৮৪২৮৯৪৯৪ এ সকাল সাড়ে ১০টা থেকে ৪ টা পর্যন্ত সপ্তাহে সাতদিন যে কেউ ফোন করে এ ভ্রামমাণ মেডিকেল টিমের সেবা নিতে পারবেন।