করোনা মোকাবেলায় মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের ব্যতিক্রমী উদ্যোগ

121

নড়াইল কণ্ঠ : “ডাক্তারের কাছে রোগী নয়, এবার রোগীর কাছে ছুটে যাবেন ডাক্তার”-করোনার দিনগুলিতে চিকিৎসা প্রাপ্তি সহজ করতে এমনি ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়েছে নড়াইল ও বাগেরহাট জেলায়। বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র শেখ সারহান নাসের তন্ময় ও নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য, তারুণ্যের আইকন মাশরাফী বিন মোর্ত্তজা এমন উদ্যোগ গ্রহণ করেছেন নিজ নিজ জেলায়।

নানাবিধ সমস্যায় জর্জরিত নড়াইল জেলায় এক প্রকার চ্যালেঞ্জ নিয়ে এই মহতী উদ্যোগ নিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা। যে নড়াইল জেলায় চিকিৎসক ও চিকিৎসা সেবার পর্যাপ্ত অপ্রতুলতা রয়েছে, সেখানে এমন পদক্ষেপ একমাত্র মাশরাফী বিন মোর্ত্তজাই বাস্তবায়ন করতে পারেন। মাননীয় সাংসদ নড়াইলের মানুষের কথা বিবেচনা করে এই ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা কার্যক্রম চালু করেছেন।

সকল শ্রেণি-পেশার মানুষ নিয়মমাফিক সেবা নিয়ে সার্বিক সহযোগিতা করলে সকলের দোরগোড়ায় এই সেবা পৌঁছে যাবে। এমন উদ্যোগ বাস্তবায়ন করায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ।

ক্যাপ্টেন মাশরাফী বলেছেন, এই সংকটে আপনার পরিবারের ক্যাপ্টেন আপনি। আপনাকেই পরিবারের হাল ধরতে হবে এই দুর্দিনে। আপনার, আমার, আমাদের আন্তরিক সহযোগিতায় সফল হোক মাশরাফী বিন মোর্ত্তজা’র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের এমন মহত্তম উদ্যোগ।

জয় হোক তারুণ্যের, জয় হোক মানবতার , এ কথাগুলি গত শুক্রবার মাশরাফী বিন মোর্ত্তজার বন্ধু সৌমেন বসু উল্লেখ করে তার ফেসবুক ওয়ালে প্রকাশ করেছেন।