নড়াইলে সেনাবাহিনী, পুলিশ ও জেলা প্রশাসনের করোনা প্রতিরোধে প্রচারণা

177

নড়াইল কণ্ঠ : করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন। গত কয়েকদিন ধরে নড়াইল জেলার বিভিন্ন শহর, হাট-বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে শহরসহ বিভিন্ন গ্রামাঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এসব গণসচেতনতামূলক প্রচারণার সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ ইমরান, সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিব, নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি জাহিদ হাসান ও মো: আলাউদ্দিন, নড়াইল থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএমসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

নড়াইল সদরের তুলারামপুর, মুলিয়া, গোবরা, নাকসী, হবখালী, মাইজপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা প্রচারণা চালাচ্ছেন। যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কিনা; তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কিনা তা দেখা হচ্ছে। আমাদের কথা করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য জনগণের কাছে যেতে হবে। সেই লক্ষ্যেই আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।