করোনা ভাইসের কারনে মাশরাফীর ছোটভাইয়ের বিবাহোত্তর অনুষ্ঠান স্থগিত

202

নড়াইল কণ্ঠ : করোনা ভাইরাসের কারণে মাশরাফী বিন মোর্ত্তজার ছোট ভাই মোর্সালিন বিন মোর্ত্তজার (সিজার) ২০ মার্চের বিবাহোত্তর অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

মাশরাফী বিন মোর্ত্তজার পারিবারিক সূত্রে হতে জানা গেছে, গত শুক্রবার (১৩ মার্চ) ঢাকাস্থ সেনা মালঞ্চে বিশিষ্ট সমাজ সেবক গোলাম মোর্তজা স্বপনের কনিষ্ঠ পুত্র এবং বাংলাদেশ ক্রিকেট টিমের কিংবদন্তি অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার একমাত্র ভাই মোর্সালিন বিন মোর্ত্তজার অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

পরিবার সূত্রে আরো জানা যায়, নড়াইলের চিত্রা রিসোর্টে প্রায় পাঁচ হাজার অতিথির আপ্যায়নের মধ্য দিয়ে আগামী ২০ তারিখের মোর্সালিন বিন মোর্ত্তজার (সিজার) বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের সমস্ত আয়োজন করেছিলেন। সম্প্রতি করোনা ভাইরাসের উদ্ভুদ্ধ পরিস্থিতির কারণে এ আয়োজন স্থগিত করেছে মাশরাফীর পরিবার।

মাশরাফীর পরিবার থেকে এ সম্পর্কে আন্তরিক দুঃখ প্রকাশ করে জানানো হয়েছে, করোনা ভাইরাসের কারণে দেশ, সমাজ ও সাধারণের কথা মাথায় রেখে আয়োজিত বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আপাতত স্থগিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, সমগ্র পৃথিবী করোনা ভাইরাসে আতংকিত! গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের নিরাপত্তার কথা বিবেচনা করে দেশের সর্বত্র এলাকায় “বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠান সীমিত পরিসরে পালনেরও ঘোষণা দিয়েছেন।

মাশরাফী বিন মোর্ত্তজার তার পারিবারিক এক বৈঠকের মাধ্যমে ২০ তারিখের অনুষ্ঠান সাময়িক বাতিল করে সবার কাছে দুঃখ প্রকাশ করেছেন। একই সাথে “করোনা ভাইরাস” মোকাবিলায় সবাইকে সচেতন হয়ে একযোগে কাজ করার অনুরোধ জানিয়েছেন। পরবর্তীতে সুবিধাজনক সময়ে মোরর্সালিন বিন মোর্ত্তজার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হবে। পরবর্তীতে এ আমন্ত্রন সকলকে পত্রের মাধ্যমে জানানো হবে।

সূত্র : গোলাম মোর্ত্তজা স্বপন, হামিদা মোর্ত্তজা, মাশরাফী বিন মোর্ত্তজা, মোর্সালিন বিন মোর্ত্তজা, মাশরাফীর মামা মো: নাহিদুর রহমান ও পরিবারের ঘনিষ্টজন মো: রাসেল বিল্লাহ।