‘দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে’ -মাশরাফী

166

নড়াইল কণ্ঠ : দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদক সিন্ডিগেট ভাঙ্গতে হবে। আমাকে বললে আমিও থাকবো।’

বুধবার ( ১১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমি মিলনায়তনে অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত গ্রামীণ জনগোষ্টির সাথে আয়োজিত ভিডিও কনফারেন্সে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা এসব কথা বলেন।

তিনি বলেন, ‘মাদক ব্যবসায়ীরা সমাজের সবচেয়ে নিকৃষ্ট মানুষ। সমাজের চুরি. ডাকাতি, ধর্ষণ ও সন্ত্রসীসহ সবকিছুর জন্য দায়ী মাদক। মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হবে। সমাজে ভালো মানুষের সংখ্যা বেশি। কয়েকজন দুষ্ট লাকের জন্য সমাজ নষ্ট হতে পারে না।

মাশরাফী বিন মোর্ত্তজা এমপি লোহাগড়ার ইউএনও মুকুল কুমার মৈত্রকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে মাদক ব্যবসায়ী ও সেবীদের ধরার জন্য মাঝে মধ্যে মোবাইল কোর্টে করেন শুনলাম। কিন্তু মাঝে মধ্যে কেনো, ঘন্টায় ঘন্টায় মোবাইল কোর্ট করতে হবে, মাদককে জিরো টলারেন্সে রাখতে প্রধানমন্ত্রীর ঘোষণা দিয়েছেন। মাদকের সাথে কোন আপোষ নেই।’

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান ও মো. রাসেল বিল্লাহর ব্যবস্থাপনা ও সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এস এম এ হান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. দাউদ হোসেন, ইউপি সদস্য জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, শিক্ষক শরিফুল ইসলাম, রাখিয়া খানম, নজরুল ইসলাম ও ওয়াহিদুজ্জামান, কৃষক রফিকুল ইসলাম, ডা: শামসুর রহমান, লাহুড়িয়া পাবলিক লাইব্রেরির সম্পাদক শামছুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাজী আরিফ সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

ভিডিটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :