নড়াইলে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান

101

নড়াইল কণ্ঠ : নড়াইলে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা দেওয়া হয়েছে। এছাড়া প্রবীণদের মাঝে হুইল চেয়ার, সহায়তা উপরকণ ও কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার হবখালী ইউনিয়নে বেসরকারী সংগঠন অলটারনেটিভ ডেভেলপমেন্ট ইনসিয়েটিভ (এডিআই) এর প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সম্মাননা অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন এডিআই’র সহকারী পরিচালক মোঃ ইকবাল হোসেন। এসময় দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন প্রধান অতিথি হবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম, বিশেষ অতিথি এডিআই’র মাগুরা আমুড়িয়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আমিনুর রহমান, হবখালী ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ মল্লিক, প্রবীণ কমিটির সদস্য আব্দুস ছত্তার সরদার,
স্বাগত বক্তব্য দেন এডিআই’র সমৃদ্ধ কর্মসূচি সমন্বয়কারী মোঃ শহীদুজ্জামান ও শুভেচ্ছা বক্তব্য দেন প্রোগ্রাম অফিসার মোঃ নূরুজ্জামান।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রবীণ হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের মোঃ আব্দুল খালেক বিশ^াস, হাড়িগড়া গ্রামের কাজী ইলিয়াস হোসন ও কাগজিপাড়া গ্রামের জাহানারা বেগম ও শ্রেষ্ঠ সন্তান হাড়িগড়া গ্রামের দুলাল কৃষ্ণ বিশ^াস, সাধুখালী গ্রামের মোঃ হাসান মোল্যা ও ভান্ডারীপাড়া গ্রামের মোঃ ওহিদ শেখকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
অনুষ্ঠানে ৮০জন প্রবীণের মাঝে কম্বল, ২জন প্রবীণকে হুইল চেয়ার ও ৩০জন প্রবীণের মাঝে ওয়াকিং স্টীক (লাঠি) প্রদান করা হয়।