মুশফিকদের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিব তামিম মাশরাফি!!

98

নড়াইল কণ্ঠ ডেস্ক : মাত্রই শেষ হলো বঙ্গবন্ধু বিপিএল, তবে ক্রিকেটারদের দম ফেলার ফুসরত নেই। তিনদিন পর যে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে উড়াল দিতে হবে। হেড কোচ রাসেল ডমিঙ্গোর অধীনে রোববার থেকে অনুশীলন শুরু হচ্ছে ক্রিকেটারদের। এদিকে, ক্রিকেট ব্যস্ততার মধ্যে অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান মুশফিকুর রহমানকে দেখা গেল বিশ্ব ইজতেমার ময়দানে।
পারিবারিক কারণ উল্লেখ করে পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন মুশফিক। বিপিএল শেষে বাংলাদেশের সাবেক অধিনায়ক এক পুরোপুরি ফ্রি। এই সুযোগে ছুটে গেলেন বিশ্ব ইজতেমায়।
বিদেশি নিবাসে অবস্থান নিয়েছেন মুশফিক। সেখানে আরো কয়েকজন ক্রিকেটার আছেন। আজ রাতে তাদের সঙ্গে যোগ দেওয়ার কথা ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান ও অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের।
বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ব ইজতেমার সুরা সদস্য মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম। তিনি জানান, মুশফিকুর রহিম, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রাকিবুল হাসান ও শাহরিয়ার নাফিজ ইতোমধ্যে ইজতেমা ময়দানে অবস্থান নিয়েছেন। মাশরাফি বিন মর্তুজা এমপি, সাকিব আল হাসান এবং তামিম ইকবালসহ কয়েকজন ক্রিকেটার আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার রাতে ইজতেমা ময়দানে আসার কথা রয়েছে।
নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে টঙ্গীর তুরাগ নদীর প্রান্তে ১৭ জানুয়ারি থেকে তিনদিনব্যাপী দ্বিতীয় দফার বিশ্ব ইজতেমা শুরু হয়েছে। দ্বিতীয় দফার আখেরি মোনাজাত হবে আগামীকাল ১৯ জানুয়ারি।