নড়াইলে মাদকসেবীদের হামলায় আহত ৩, গ্রেফতার ১

49

নড়াইল কণ্ঠ : মাদক সেবনে বাঁধা দেয়ার অভিযোগে নড়াইলের নড়াগাতি থানার খাশিয়াল ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) কাবির বিশ্বাসসহ (৩৬) পুঠিমারী গ্রামের ইমামুল সিকদার (৩২) ও আতাউর শিকদারকে (৩৮) কুপিয়ে গুরুতর জখম করেছে মাদকসেবীরা। এদের মধ্যে কাবির ও ইমামুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথা, পিঠ, কোমরসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে নড়াগাতি থানার খাশিয়াল দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে ।
এলাকাবাসী জানান, পুঠিমারী গ্রামের হৃদয় শেখ, ছমির শেখসহ কয়েকজন য্বুক দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ সেবন করে আসছে। ওইগ্রামের (পুঠিমারী) আতাউর শিকদার মাদক সেবনে বাঁধা দেয়ায় হৃদয়, ছমির, খবির, জনি, চয়ন ও রাতুলসহ তাদের লোকজন ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার আতাউর শিকদারকে মারপিট করে। ঠেকাতে গেলে খাশিয়াল ইউপি সদস্য কাবির বিশ্বাস ও পুঠিমারীর ইমামুল সিকদারের ওপর হামলা চালায় তারা।
নড়াগাতি থানার ওসি আলমগীর কবীর বলেন, মাদকের প্রতিবাদ করায় এ মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুঠিমারী গ্রামের দুলাল মিয়ার ছেলে ফেরদৌসকে (২৫) গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।