নড়াইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আনন্দ র‌্যালি

13

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি দেয়ায় নড়াইলে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেলে নড়াইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।
এ উপলক্ষে শহরের দূর্গাপূব মহিলা মাদ্রাসা মাঠ থেকে ঢাক, ঢোল ও বাদ্যযন্ত্র নিয়ে বিশাল এক আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পুরাতন বাসটার্মিনালের বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে এসে শেষ হয়।
পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ জেলা শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতি ও সাধারণ সম্পাদক শামীম আতীক মহিদের পরিচালনায় বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এসএম ফজলুর রহমান জিন্নাহ, বিশেষ অতিথি লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, নড়াইল পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, নারী নেত্রী আঞ্জুমান আরা, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র রেজাউল বিশ^াস, জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, পৌর কাউন্সিলর ইপিরানী অধিকারী, জেলা আওয়ামীলীগের তথ্য প্রযুক্তি সেলের পরিচালক খসরুল আলম পলাশ, যুবলীগ নেতা মিসকাতুল ওয়ায়েজীন লিটু জেলা মহিলা যুবলীগের যুগ্ম আহবায়ক সুইটি বিশ^াস, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামী মৎস্যজীবি লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতি দেয়ায় আগামীতে আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ডে আরো গতিশীল হবে। বক্তারা আওয়ামীলীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকারের উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে বিভিন্ন এলাকা থেকে সহ¯্রাধিক মৎস্যজীবি ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।