নড়াইলের বাঁশগ্রাম ইউপি নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জাকির হোসেন

172

নড়াইল কণ্ঠ : নড়াইলের সদর উপজেলার ১১নং বাঁশগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা, সূর্যসেন হলের ছাত্রলীগের সভাপতি ও নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের ছাত্রলীগের সভাপতি এফ, এম জাকির হোসেন চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচার প্রচারনা। বাঁশগ্রাম ইউনিয়নের আ’লীগ মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ১২জন থাকলেও এফ, এম জাকির হোসেনের এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে। প্রতিদিন দলীয় নেতাকর্মী সাথে নিয়ে সাধারণ ভোটার গণ্যমান্য ব্যক্তিদের সাথে তিনি সৌজন্য সাক্ষাৎ করছেন।

দলীয় ও এলাকাবাসির সূত্রে জানান যায়, এফ, এম জাকির হোসেন গত ইউপি নির্বাচনে অংশগ্রহণ করলেও দলীয় সিদ্ধান্তেকে প্রধান্য দিয়ে দলীয় অন্যপ্রার্থীকে জয়লাভ করান। তিনি ১৯৮৯-৯০ সালে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের ছাত্রলীগের সভাপতি, ১৯৯২-৯৩ সালে মাস্টার দ্য সূর্যসেন হলের ছাত্রলীগের সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ (শা-পা) এর কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। বর্তমান তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার সাধারণ মানুষের নিকট একজন ভদ্র ও বিনীয় মানুষ হিসেবে পরিচিত। তিনি মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী একজন নিবেদিত সৎ মানুষ।

সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি জানান, দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। তিনি আরো জানান, আমার দৃঢ় বিশ্বাস দল আমাকেই দলীয় মনোনয়ন দিবে। দল যদি আমাকে দলীয় মনোনয়ন না দেয় তবে সে ক্ষেত্রে আমি দলীয় সিদ্ধান্তই মেনে নিব। দল যাকে মনোনয়ন দিবে আমি দলের হয়ে তার পক্ষেই কাজ করবো। আমি বাঁশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নবাসির কল্যাণে কাজ করবো। আমি জননেত্রী শেখ হাসিনার ভিসন ২০২১ লক্ষ্য বাস্তবায়নে নিবেদিত থাকব। এছাড়া ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত হিসেবে গড়ে তোলার জন্য আপ্রাণ কাজ করে যাব। সামাজিক শৃঙ্খলা ও হারিয়ে যাওয়া সামাজিক বন্ধন ফিরিয়ে আনার চেষ্টা করবো। ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করবো।