নড়াইলের সন্তান সোহান ঢাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক

55

নড়াইল কণ্ঠ : ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা (ঢাবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়ায় তার স্থলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন নড়াইলের সন্তান মেধাবী ছাত্র হোসাইন আহমেদ সোহান।
গত মঙ্গলবার ঢাবি শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অসুস্থতার কারণে চিকিৎসকের পরামর্শ মোতোবেক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্ত্বাবধানে সাদ্দাম ভারতে গমন করেছেন। তাই বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন হোসাইন আহমেদ সোহান।
সাদ্দাম আসার আগ পর্যন্ত সোহান ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন। প্রেস বিজ্ঞপ্তিতে সাদ্দাম হোসেনের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া এবং আশীর্বাদ প্রার্থনা করা হয়েছে।
দায়িত্ব পাওয়া সোহান ড. মুহাম্মদ শহীদুল্লাহ হল সংসদের সহ-সভাপতি এবং ঢাবি ছাত্রলীগের এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক।
প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরে মেরুদণ্ডের অসুখ নিয়ে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) এজিএস সাদ্দাম হোসেন ঢাকা মেডিকেল কলেজে ভর্তি ছিলেন। পরে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকাল ছয়টায় ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা হন তিনি। ২৯ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ডাকসু কার্যক্রম থেকে তিনি ছুটি নিয়েছেন।