নড়াইলে সাংবাদিকদের সাথে মাশরাফী মতবিনিময়

69

নড়াইল কণ্ঠ : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল প্রেসক্লাব এর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। নড়াইল প্রেসক্লাব’র পক্ষ থেকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট উপহার দেয়া হয়।
রবিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাবের সভাকক্ষে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আমি নড়াইলের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমরা অন্যান্য জেলার তুলনায় ৮০ভাগ পিছিয়ে রয়েছি। সেটাকে শুন্যে এনে নতুন করে গুছিয়ে শুরু করতে সময় লাগছে। উন্নয়ন টেকসই করতে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা একান্ত প্রয়োজন। নড়াইলের উন্নয়নে আমি সকলকে এক সাথে নিয়ে কাজ করতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সিনিয়র সাংবাদিক ও দৈনিক ওশানের সম্পাদক মোঃ আলমগীর সিদ্দিকী, নড়াইল কণ্ঠ’র সম্পাদক কাজী হাফিজুর রহমান, সৈয়দ নাঈমুর রহামন ফিরোজ, নড়াইল বার্তার নির্বাহী সম্পাদক মো: হাফিজুর রহমান, প্রথম আলোর কার্ত্তিক দাস, মলয় কান্তি নন্দী, সাইফুল ইসলাম তুহিন, মীর্জা নজরুল ইসলাম, ফরহাদ খান, আব্দুস সাত্তার, এসএম হালিম মন্টু, মুন্সি আসাদুর রহমান, বাসস’এর শরিফুল ইসলাম বাবলু, বাংলাদেশ বেতারের সুজয় বকসী, হাফিজুল ইসলাম নিলু, মাহমুদ, আল আমিন, ইমরান প্রমুখ।