নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

100

নড়াইল কণ্ঠ : নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় বিদ্যালয় চত্বরে এটি উদ্বোধন করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।
উদ্বোধন শেষে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ৩নং চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: আজিজুর রহমানের সভাপতিত্বে অভিভাবক, ম্যানিজিং কমিটিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবগের সাথে মতবিনমিয় সভা করেন দুদক কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।
এ সময় তিনি ভবন নির্মাণের কাজ যাতে মানসম্মতভাবে নির্মিত হয় সে জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যদের প্রতি বিশেষভাবে খেয়াল রাকার অনুরোধ জানান। স্কুলের শিক্ষার মান জেলার মধ্যে ভাল হওয়ায় সন্তোষ প্রকাশ করে বলেন, এ ধারাবাহিকতা যাতে অব্যহত থাকে সেদিকে শিক্ষকদের প্রতি অনুরোধ করেন। একই সাথে বেশি বেশি করে নৈতিক শিক্ষা ওপর জোর দেয়ার জন্য অনুরোধ জানান।
বিদ্যালয়ের এ ধারা অব্রহত থাকলে ছেলে-মেয়েরা উচ্চ শিক্ষা লাভ করার সুযোগ পাবে। তাহলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে এ দেশে।
বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহাবুবুর রশীদ, সাবেক সংসদ সাঈফ হাফিজুর রহমান খোকন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র সমোদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মু. শাহ আলম, অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান জিন্নাহ, বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, বীরমুক্তিযোদ্ধা এ এস মতিন, সদর উপজেলা প্রকৌশলী মো: গিয়াস উদ্দিন, দুদকের যশোরের সহকারি পরিচালক মাহফুজ ইকবাল, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।