মাশরাফী’র পিতা গুরুতর অসুস্থ হয়ে যশোর সিএমএস ভর্তি

47

নড়াইল কণ্ঠ : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন (৫৯) হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে নড়াইল নিজ বাসভবনে হঠাৎ কাশি দেয়ার সাথে সাথে তার বুকে প্রচন্ড ব্যাথা অনুভুত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মাশরাফীর গর্বিত পিতা। তাৎক্ষনিকভাবে মাশরাফীর বাবাকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা দেয়া হয়।

এরপর মাশরাফীর বাবার বুকের ব্যাথা ক্রমন্বয় বাড়তে থাকে এবং কোন পরিবর্তন না হওয়ায় রাত সাড়ে ১০টার দিকে গোলাম মোর্ত্তজা স্বপনের উন্নত চিকিৎসার জন্য যশোর সামরিক হাসপাতাল (সিএমএস)এ নেয়া হয়েছে।

নড়াইল সদর হাসপাতালের কার্ডিওলজিষ্ট বিশেষজ্ঞ ডা: মিজানুর রহমান ও আরএমও ডা: মশিউর রহমান বাবু জানান, গোলাম মোর্ত্তজা স্বপনের প্রেসার নরমান রয়েছে, হার্টের তেমন কোন সমস্যা নেই। বিপদজনক কোন লক্ষণ মনে হচ্ছে না। তারপরও বেটার টিটমেন্টের জন্য সিএমএস নেয়াটাই বেটার হবে।

হঠাৎ মাশরাফীর বাবার এ অসুস্থতার খবর শুনে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকে সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন নিলুসহ নড়াইল ও লোহাগড়ার বিভিন্ন শ্রেণিপেশার শত শত মানুষ বাসায় একনজর দেখার জন্য ভিড় করেন।

এ সময় সকলে মাশরাফী বাবার দ্রুত সুস্থতার দোয়া কামনা করেন। এদিকে নড়াইল কণ্ঠ পরিবার থেকে স্বপন ভাইয়ের সুস্থতার জন্য দেশের সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে।