কালিয়ায় ৬ জুয়াড়িসহ একমাদক ব্যবসায়ী আটক

56

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া থানা পুলিশ গত শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম,ছয় জুয়াড়ি ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ওই ঘটনায় জুয়া ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, ওইদিন রাত ৯টার দিকে কালিয়া থানার একদল পুলিশ উপজেলার বেন্দা গ্রামের আকবর মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে ৭হাজার ৮৯৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।এছাড়া উপজেলার ছোট কালিয়া গ্রামের উকিল মোল্যার ছেলে রফিকুল মোল্যা (৪৫),একই গ্রামের সুনিল রায়ের ছেলে উদয়শংকর রায় (৩০), ও মৃত শরীয়াতুল্লার ছেলে ছিদ্দিকুর রহমান (৫০), বড়নাল গ্রামের মৃত রাজ্জাক মল্লিকের ছেলে রবি মল্লিক(৪৫), রামনগর গ্রামের মৃত রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪০) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ফুকরা মেছধামা গ্রামের মৃত আলী মিয়া সরদারের ছেলে গফ্ফার সরদারকে (৫০) আটক করেছে। অপরদিকে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বড় কালিয়া খেয়াঘাট থেকে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের মৃত ইন্তাজ মোল্যার ছেলে মাদক ব্যবসায়ী নান্নু মোল্যাকে (৩৮) আটক করেছে।
কালিয়া থানার ওসি(তদন্ত)মো.ইকরাম হোসেন যুগান্তরকে বলেন,‘মাদক ব্যবসায়ী নান্নুর বিরুদ্ধে মাদক আইনে ও ছয় জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদেরকে রোববার নড়াইল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।’