প্রধানমন্ত্রী নড়াইল আইনজীবী সমিতির কল্যাণ তহবিলে এককোটি টাকা অনুদান দিলেন

75

নড়াইল কণ্ঠ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা “প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল” থেকে নড়াইল জেলা আইনজীবী সমিতির কল্যাণ তহবিলে ১ (এক) কোটি টাকা অনুদানের চেক প্রদান করেছেন। গত শনিবার (১৪ সেপ্টেম্বর) গণভবন থেকে এই অনুদানের চেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা গ্রহণ করেন।

প্রধানমন্ত্রীর নিকট থেকে চেক গ্রহণের সময় উপস্থিত ছিলেন, নড়াইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিণ কুমার চক্রবর্তী, নড়াইল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন, সৌমেন বোসুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় গনভবনের বলরুমে সকলের সাথে দাঁড়িয়ে থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে নড়াইল পৌর মেয়র বলেন, “আপা, আমি জাহাঙ্গীর বিশ্বাস, মেয়র, নড়াইল সদর পৌরসভা ,আমাদের এম.পি মাশরাফী বিন মোর্ত্তজার সাথে এসেছি। আপা এটা শুনেই বললেন, মাশরাফী কোথায়? মেয়র উত্তর দিলেন, “এম.পি সাহেব চেক হস্তান্তর রুমে আছেন আপা। আপা, আজ আপনি নড়াইল আইনজীবী সমিতিকে আপনার অনুদানের চেক হস্তান্তর করবেন তাই আমরা নড়াইল থেকে এসেছি। আপা এটা শুনে দায়িত্বরত এস.এস.এফ সদস্যকে বললেন, ও মাশরাফীর সাথে এসেছে ওকে ভিতরে নিয়ে এসো। এই ঘটনায় মেয়র ও উপস্থিত সকলে মাশরাফী মোর্ত্তজার কারণে নড়াইলের সকলের প্রতি আপার ভালোবাসা দেখে মুগ্ধ হন।

উল্লেখ্য, নড়াইল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড.উত্তম কুমার ঘোষের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী এই অনুদান দিয়েছেন। প্রধানমন্ত্রীর কাছ থেকে এটাই নড়াইল জেলা আইনজীবী সমিতির সর্বোচ্চ প্রাপ্ত অনুদান।

এ বিষয়ে এ্যাড.উত্তম কুমার ঘোষ বলেন “আমরা নড়াইল জেলার আইনজীবীরা মাননীয় নেত্রীর কাছে কৃতজ্ঞ।এই অনুদান পেয়ে আমাদের আইনজীবীরা বিশেষভাবে উপকৃত হবেন। আইনজীবীদের কল্যাণে এই অর্থ ব্যয় হবে। আর এ যাবৎ কালে আমাদের জন্য এটাই সর্বোচ্চ অনুদান। নড়াইলের প্রতি প্রদানমনত্রীর এই সুনজরের মূলে রয়েছে আমাদের মাশরাফী বিন মোর্ত্তজা। আমরা তার কাছে ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।” এভাবেই সকল ক্ষেত্রে এগিয়ে যাবে আমাদের নড়াইল।