মাশরাফী দম্পতির ১৩বছর পূর্ণ হলো

17

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক বর্তমান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা কৌশিক দম্পতির ১৩ বছর পূর্ণ হলো।
২০০৬ সালের এ দিনে ০৭ সেপ্টেম্বর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে দম্পতি জীবন শুরু করেন সুমনা হক সুমি ও মাশরাফি দম্পতি। এরই মধ্যে এই দম্পতি একটি কন্যা ও একটি পুত্র সন্তানের জনক-জননী হয়েছেন।
মাশরাফী নড়াইল শহরের মহিষখোলা (বয়েজ স্কুল মাঠের উত্তরপাশে) এলাকার গোলাম মোর্ত্তজা স্বপনের বড় ছেলে। তার মায়ের নাম হামিদা বেগম বলাকা।
স্ত্রী সুমনা হক সুমি নড়াইল শহরের আলাদাতপুর এলাকার স্কুলশিক্ষিকা হোসনে আরার মেয়ে। সুমির বাবার নাম সিরাজুল ইসলাম। তিনি অনেক বছর আগেই মৃত্যুবরণ করেছেন। বোনেদের মধ্যে সুমি সবার রছাট। সুমির দাদা ও নানা বাড়ি লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবী গ্রামে।
দাম্পত্য জীবনে মাশরাফী-সুমির দুই সন্তান রয়েছে। প্রথম কন্যা সন্তান। নাম হোমায়রা। তার বয়স এখন সাড়ে ৮ বছর। ছোট পুত্র সন্তান। তার নাম সাহেল। মাশরাফীর জন্মদিনেই সাহেল পৃথিবীর আলো দেখেছে। সাহেলের বয়স এখন সাড়ে ৪ বছর।
পারিবারিক সূত্রে জানা গেছে, মাশরাফী জন্মদিন বা বিবাহবার্ষিকী কখনোই পালন করা হয় না। তাই এ বছরও বিবাহবার্ষিকীতে কোনো আয়োজন নেই। মাশরাফী দম্পতি এখন ঢাকায় অবস্থান করছেন।