পুলিশকে ফাঁসাতে লোহাগড়ায় মাদক ব্যবসায়ীদের ষড়যন্ত্র

0
34

নড়াইল কণ্ঠ : একজন পুলিশ কর্মকর্তা এক এলাকার কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। মাদক ব্যবসায়ীদের খুঁজতে প্রায়ই অভিযান চালান। এ জন্য ষড়যন্ত্র করে ওই পুলিশ কর্মকর্তাকে ফাঁসিয়ে থানা থেকে বদলির পরিকল্পনা করেন মাদক ব্যবসায়ীরা।
ঘটনাটি নড়াইলের লোহাগড়া থানার। ষড়যন্ত্রটি গত বুধবার (২১ আগস্ট) রাতে উদ্ঘাটন হওয়ার পর এতে জড়িত এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছেন। গ্রেপ্তার হওয়া ওই মাদক ব্যবসায়ীর নাম সাগর ভুইয়া (২৫)। বাড়ি জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামে।
থানা সূত্রে জানাগেছে, ষড়যন্ত্র করতে সাগর ভুইয়াকে ব্যবহার করে মাদক ব্যবসায়ীরা। সাগর তিনটি মাদক মামলার আসামি। একটি মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত পালাতক আসামি। ষড়যন্ত্রের অংশ হিসেবে সাগর ভুইয়া স্বেচ্ছায় গ্রেপ্তার হবেন। মাদক ব্যবসায়ীরা তাঁকে দ্রুত জামিনের চেষ্টা করবেন। কারাগার থেকে বের হয়ে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তিনি অভিযোগ করবেন তাঁর প্রায় এক লাখ টাকার মুঠোফোনটি (আইফোন) নিয়ে নিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। এভাবে ওই পুলিশ কর্মকর্তাকে বিতর্কিত করে এ থানা থেকে বদলির চেষ্টা করবেন। সে মোতাবেক ওই পুলিশ কর্মকর্তাকে তথ্য দিয়ে সাগরকে গ্রেপ্তার করানোর ব্যবস্থা করা হয় ১৮ আগস্ট। জামিন পান ২১ আগস্ট। সাগর ২১ আগস্ট রাতেই লোকজন নিয়ে থানায় এসে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সাগর ষড়যন্ত্রের কথা প্রকাশ করে দেয়। তাঁর মুঠোফোনটিও উদ্ধার করা হয়।
লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি বড় একটি মাদক ব্যবসায়ী চক্রের ষড়যন্ত্র ছিল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here