মাশরাফী ‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’ উদ্বোধন করলেন

0
51

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজা ‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় নড়াইল ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডায়াবেটিক রোগি কল্যাণ সমিতির আয়োজনে পৌরসভার মহিষখোলাস্থ শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে এ হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হয়।
এ সময় ‘ডায়াবেটিক রোগি কল্যাণ সমিতির’ প্রতিষ্ঠাতা শরীফ আশরাফুজ্জামান ঝিন্টু, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত লাভলু, এ্যাডভোকেট হেমায়েতুল্লাহ হিরু, সিটি কলেজের অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মল্লিক, মলয় কান্তি নন্দী, বিশিষ্ট ব্যবসায়ী মো. রেজাউল আলম, সমাজসেবক শেখ হানিফ ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশ সূত্রে জানাগেছে, নড়াইলসহ দেশের যে কোন প্রান্তের মানুষ ‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের সব ধরনের সেবা সুবিধা গ্রহণ করতে পারবেন।
প্রাথমিক পর্যায় স্ত্রী ও প্রসূতি বিশেষজ্ঞ ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. কানিজ ফাতিমা প্রতি শুক্রবার বিকাল ৪টায়, স্ত্রী ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. মায়া রানী বিশ্বাস প্রতি রবিবার সকাল ১০টায়, শিশু বিশেষজ্ঞ ডা. আলিমুজ্জামান সেতু প্রতি মাসের ৩য় ও ৪র্থ শুক্রবার বিকাল ৪টায়, মেডিসিনের ডা. দীপ বিশ্বাস (সুদীপ) প্রতি সপ্তাহের সোমবার ও মঙ্গলবার বিকাল ৪টায়, ডায়াবেটলজিষ্ট ডা. ওয়াহিদা গনি তানিয়া প্রতি শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত চিকিৎসকগণ বিনামূল্যে সেবা প্রদান করবেন।
‘নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য প্রাথমিক পর্যায় নামমাত্র একটি সেবামূল্য গ্রহণ করা হবে। সেবামূল্য নির্ধারণপূর্বক সকলের অবগতির জন্য গণবিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে বলে কর্তৃপক্ষ জানান। এ কার্যক্রম এ মাসের (আগস্ট) ২০ তারিখ থেকে শুরু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here