মাদকসম্রাট উজ্জ্বলের প্রধান সহযোগী বুলু দাস আটক

72

নড়াইল কণ্ঠ : নড়াইলের আলোচিত মাদকসম্রাট উজ্জ্বল রায়ের প্রধান সহযোগী মাদকসহ একাধিক মামলার আসামী বুলু দাসকে (৪৫) ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (০৮ আগস্ট) বিকেলে শহরের হাতিরবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বুলু শহরের কুড়িগ্রাম এলাকার বাসিন্দা।
ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাসষ্টান্ড সংলগ্ন হাতির বাগান এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বুলু দাসকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১০ বোতল ফেনিন্সডিল উদ্ধার করে।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, বুলু দাস দির্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলাও রয়েছে। এ ঘনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য যে, মাদকসম্রাট উজ্জ্বল রায়ের বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আল-আমিনে নেতৃত্বে গত ৫ আগষ্ট শহরের কুড়িগ্রাম এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ১৮ লাখ ৭০ হাজার ৪শত ৬৩ টাকা, গাজাসহ খাওয়ার সরঞ্জাম, ফেনসিডিলের খালি বোতল, ১৭ প্যাকেজ সিগারেট সহ অন্যান্য উপকরণ উদ্ধার করে। এসময় তার স্ত্রী দীপালী রায়কে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উজ্জল রায়ের স্ত্রীকে তিন মাসের জেল, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের জেল প্রদান করে।
তবে মাদকসম্রাট উজ্জ্বল রায় এখনো ধরাছোয়ার বাইরে রয়েছে।