নড়াইলে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা র‌্যালী

86

নড়াইল কণ্ঠ : গুজব ও ডেঙ্গু প্রতিরোধে নড়াইলে জনসচেতনতা পথসভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৩ আগস্ট) সকালে নড়াইল জেলা পুলিশের উদ্যোগে এ জনসচেতনতা পথসভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ করে নড়াইল প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। এ সময় পথচারী, ইজিবাইক, ইজিভ্যান, বাসসহ অন্যান্য পরিবহণের যাত্রীদের মাঝে গুজব ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ের ওপর লিপলেট বিতরণ করা হয়।

র‌্যালিতে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা,পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার), সিভিল সার্জন ডা: আসাদ-উজ-জামান মুন্সী, গণপূর্তর নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবিব, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সাধারণ সচেতন নাগরিক, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তারা বলেন, ‘ডেঙ্গু প্রতিরোধে নিজের বাড়ীসহ আশ-পাশ পরিস্কার পরিচ্ছন্ন নিজে করুন এবং অপরকে করতে উৎসাহিত করুন।’ ‘সকলকে খেয়াল রাখতে হবে কোথাও যেন পানি না জমে, তাহলেই ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব হবে।
এছাড়া কোন প্রকার গুজবে কান দিবেন না এবং আইনকে নিজের হাতে তুলে না নেয়ার জন্য অনুরোধ জানান বক্তারা। যদি কাউকে সন্দেহ হয় তাহলে সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসন বা ইউএনও, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের খবর দেবেন।’