নড়াইলে ডেঙ্গু শনাক্তকরণে ৬শ কিটস্ পাঠালেন মাশরাফি

215

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলায় ডেঙ্গু শনাক্তকরণের জন্য নড়াইল-২ আসনের সাংসদ ও ক্রিকেটর মাশরাফি বিন মোর্ত্তজা তাঁর ব্যক্তিগত অর্থায়নে ছয়’শ এনএস১ কিট দিয়েছেন। নড়াইলের জেলা প্রশাসকের কাছে গত বৃহস্পতিবার তিনি এসব কিট পাঠান। এ ছ’শ কিটসের মধ্য হতে নড়াইল সদর হাসপাতালে তিন’শ কিটস ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন’শ কিটস সরবরাহ করা হবে। এর মধ্যে হতে ইতিমধ্যে জেলা প্রশাসক আনজুমান আরা নড়াইল সদর হাসপাতালে দু’শ কিটস এবং লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দু’শ কিটস হস্তান্তর করেছেন।

গত শুক্রবার (০২ আগস্ট) দুপুরে সদর হাসপাতালের আরএমও আ. ফ. ম. মশিউর রহমানের কাছে এ কিটস হস্তান্তরের সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সিভিল সার্জন আসাদ-উজ-জামান মুন্সী, পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর শরফুল আলম লিটুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এ সময়ে জেলা প্রশাসনেরন পক্ষ থেকে ৯টি মশারির স্ট্যান্ড হাসপাতালে দেওয়া হয়। জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘ছয়’শ কিটের মধ্যে দু শ হস্তান্তর করা হয়েছে, বাকি চার’শ জরুরি প্রয়োজনে ব্যবহার করা হবে। ডেঙ্গু সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সাংসদ পাশে থাকার নিশ্চয়তা দিয়েছেন।

ডেঙ্গু সংক্রান্ত যে কোনো প্রয়োজনে সাংসদ পাশে থাকার নিশ্চয়তা দিয়েছেন।