দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করলেন মাশরাফী

38

নড়াইল কণ্ঠ : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ২৫-৩১ জুলাই ২০১৯ “দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ” পালন করছে। মশক নিধন সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইলের গর্ব বাংলাদেশের শ্রেষ্ঠ সম্পদদ নড়াইল -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০ টায় রাজধানীর মানিক মিয়া এভিনিউতে জাতীয় সংসদ ভবনের সামনে এ অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
এ সময় ডেঙ্গু প্রতিরোধে সচেতন হতে এবং নিজের বাসাসহ নিজ নিজ এলাকার পরিবেশ পরিষ্কার -পরিচ্ছন্ন রাখতে সকলকে আহবান জানান মাশরাফী বিন মোর্ত্তজা। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এম.পি।
এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম, দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকন ও গাজীপুর সিটি মেয়র মোঃ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব মোঃ হেলালুদ্দিন। এছাড়া উক্ত অনুষ্ঠানে দেশবরেণ্য বুদ্ধিজীবী, চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীসহ বিভিন্ন পেশায় নিয়োজিত খ্যাতিমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে একটি সচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়।