গোপালগঞ্জের পৌর মেয়রের দায়িত্বভার গ্রহণ

124

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাজী লিয়াকত আলী লেকুসহ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নির্বাচিত মহিলা কাউন্সিলররা দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল রবিবার সন্ধায় পৌরসভা মিলনায়তনে বিদায়ী মেয়র মোঃ রেজাউল হক সিকদার রাজু নব-নির্বাচিত মেয়র কাজী লিয়াকত আলী লেকুকে পৌরসভার দলিল দস্তাবেজ হস্তান্তর করেন ও পৌরসভার দায়িত্ব বুঝিয়ে দেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে মেয়র কাজী লিয়াকত আলী লেকু বলেন, আমি সৌভাগ্যবান যে বিশ্ব ভালোবাসা দিবসে গোপালগঞ্জ পৌরবাসীর সেবা করার দায়িত্ব ভার গ্রহন করলাম। আমার লক্ষ্য ও উদ্দেশ্য হবে গোপালগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা। যেখানে থাকবে না মাদক, দুর্নীতি ও সন্ত্রাস। নাগরিক সুবিধা নিশ্চিত করার সকল ধরনের উদ্যোগ নেয়া হবে। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী পানি সরবরাহ ব্যাবস্থা, রাস্তা, ড্রেন, বিদ্যুতসহ সকল ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে।

তিনি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সকলে মিলে গোপালগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক বাস যোগ্য পৌরসভা হিসেবে গড়ে তুলি।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মেয়র ও কাউন্সিলিরদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।