মাদক ব্যবসার অভিযোগে নড়াইলে আটক-১০

0
162

নড়াইল কণ্ঠ : নড়াইলে মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে ১০ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ১০জনকে আটক করা হয়েছে। এ সময় ৪১৬ পিস ইয়াবা, ৫৩০ গ্রাম গাঁজা এবং ১০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো-লোহাগড়া থানার মঙ্গলহাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ বাবুল শেখ ওরফে ধলা বাবুল (৩৫),মতিয়ার মোল্যার ছেলে রনি (৩২), চরকালনা গ্রামের আসাদ সিকদারের ছেলে সবুজ সিকদার ওরফে ড্যানিস (৩০), গোপীনাথপুর গ্রামের আশরাফ (৫৫), কুন্দশী গ্রামের শিমুল (৩০), কালিয়া থানার শাহীনুর (৩৮), তেরোখাদা উপজেলার আব্দুল হামিদের ছেলে আরিফুল (২৫), নড়াগাতি থানার পাখিমারা গ্রামের তাজিবুর (৩৫), নড়াগাতী গ্রামের লাকি লস্কার (৫০) এবং নড়াইল সদর উপজেলার উজিরপুর গ্রামের বাদশা শেখ (৪২)।
মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম) এক সংবাদ সম্মেলনে এ তথ্য প্রদান করেন। এ সময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, নড়াইলকে অচিরেই মাদক মুক্ত জেলা ঘোষনা করা হবে। সেই লক্ষ্যে আমরা কাজ শুরু করেছি । যতদিন নড়াইল মাদক মুক্ত না হবে এ অভিযান চলতে থাকবে। বাংলাদেশের মধ্যে নড়াইলকে প্রথম মাদক মুক্ত জেলা ঘোষনা করা হবে। মাদকের সাথে জড়িত যেই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here