নড়াইলে ৮টি বোমাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব

0
83

নড়াইল কণ্ঠ : নড়াইল: নড়াইলে ৮টি বোমা ও বোমা তৈরীর উপকরণ ও সরঞ্জামসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। সোমবার (১৫ জুলাই) সদর উপজেলার চন্ডিবরপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকৃকতরা হলেন, চন্ডিবরপুর গ্রামের কালিপদ সাহার ছেলে বিশ^জিত সাহা (৫১),মন্টু সরকারের ছেলে কালু সরকার (৫৫) ও দুলাল বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস (২৮)। র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৫টার দিকে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর গ্রামের বিশ্বজিত সাহার বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় বাড়িতে অভিযান চালিয়ে ৮টি বোমা এবং বোমা তৈরীর কাজে ব্যবহৃত ডিভাইস, গান পাউডার, তার, সার্কিট ও ২০টি মোবাইল ফোন এবং বিভিন্ন মোবাইল কোম্পানীর ৫০টি সিম উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর স্পেশাল কমান্ডার মেজর শামীম সরকার বলেন, দীর্ঘদিন যাবত এই চক্রটি বোমা তৈরীর সরঞ্জামাদি কিনে এনে বোমা তৈরী করে বিভিন্ন সন্ত্রাসী চক্রের কাছে বিক্রী করত। সোমবার সকালে অভিযান চালিয়ে ৩জনকে আটক করা হয়। এসময় রবি বিশ্বাস নামে এক সন্ত্রাসী পালিয়ে যায়।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here