নড়াইল সদর হাসপাতাল ‘রোগী কল্যাণ সমিতি’র কার্যকরী কমিটি গঠন

77

তত্বাবধায়ক ডা: আব্দুস্ শাকুর সভাপতি, মো: আজহারুল ইসলাম সহ-সভাপতি, তমা রায় সাধারণ সম্পাদক, কাজী জহিরুল হক কোষাধ্যক্ষ

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর হাসপাতাল ‘রোগী কল্যাণ সমিতি’র কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ‘রোগী কল্যাণ সমিতি’র সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে হাসপাতালের তত্বাবধায়ক ডা: আব্দুস্ শাকুরকে সভাপতি, হাসপাতাল সমাজসেবা অফিসের সমাজসেবা অফিসার তমা রায়কে সাধারণ সম্পাদক, নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মো: আজহারুল ইসলামকে সহ-সভাপতি এবং নড়াইল পৌরসভার কাউন্সিলর কাজী জহিরুল হককে কোষাধ্যক্ষ করে মোট ২৭ সদস্য বিশিষ্ট এ ‘রোগী কল্যাণ সমিতির কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, …….
শনিবার (১৩ জুলাই) সকাল ১১টায় আধুনিক সদর হাসপাতাল মিলনায়তনে তত্বাবধায়ক ডা: আব্দুস্ শাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত নড়াইল সদর হাসপাতাল সাধারণ সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ বক্তব্য রাখেন, নড়াইলের সিভিল সার্জন ও ‘রোগী কল্যাণ সমিতি’র প্রধান উপদেষ্টা ডা. আসাদ-উজ-জামান মুন্সী, আরএমও ডা. মশিউর রহমান বাবু, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল বিশ্বাস, কাউন্সিলর শরফুল আলম লিটু, কাউন্সিলর কাজী জহিরুল হক, নড়াইলের জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা রহমান কবিতা, বিটিভি’র প্রতিনিধি এনামুল কবীর টুকু, নড়াইল কণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান প্রমুখ।
এ সময় বক্তরা বলেন, সদর হাসপাতালের স্বাস্থ্যসেবার মানোন্নয়নে নবগঠিত কমিটির সদস্যগণ কমপক্ষে সপ্তাহে একটা দিন হাসপাতালে আসবেন এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে পরামর্শ ও সহযোগিতা করবেন। চিকিৎসা নিতে আসা কোন মানুষ যেন প্রতারিত না হয় সে সম্পর্কে সজাগ দৃষ্টি রাখার জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়।