নড়াইলে সড়ক সংস্কারে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

126

নড়াইল কণ্ঠ : নড়াইলে নিম্নমানের উপকরণ ব্যবহার করে নামকাস্তে সড়ক সংস্কার ও দুর্নীতির প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ”নিরাপদ সড়ক চাই” জেলা শাখার উদ্যোগে লক্ষ্মীপাশা চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নিসচা’র নড়াইল জেলার সভাপতি সৈয়দ খায়রুল আলম, জাকির হোসেন, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক শিমুল হাসান, প্রথম আলো’র প্রতিনিধি প্রভাষক মারুফ সামদামী, সাংবাদিক কাজী আশরাফ, কামাল, ওবায়দুর রহমান, জাহিদুল ইসলাম, জহুরুল হক মিলু, সেলিম জাহাঙ্গীর, রাকিবুল ইসলাম, বিএম লিয়াকত হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, লোহাগড়া-মহাজন ও লোহাগড়া-নোহাটা-কালিশংকরপুর রাস্তায় নিম্নমানের উপকরণ ব্যবহার করে নামওয়াস্তা সড়ক সমূহ সংস্কার করা হয়েছে। এজন্য পথে নেমেছি প্রতিবাদ জানাতে। বক্তারা আরও বলেন রাস্তা সংস্কারে নিম্নমানের উপকরণ ব্যবহার ও অনিয়মের বিষয়ে বিভিন্ন পত্রপত্রিকায় সচিত্র প্রতিবেদন প্রকাশের পরেও সংশ্লিষ্ট বিভাগের কোন মাথা ব্যাথা নন্যুতমও উদ্যোগ গ্রহণ দেখা যায়নি।

”নিরাপদ সড়ক চাই” এর পক্ষ থেকে এধরনের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরেজমিনে দ্রুত তদন্তপূর্বক সমাধানের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়। মানববন্ধনে চালক, পথচারী, শিক্ষক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রসহ এলাকার সাধারণ মানুষ অংশগ্রহণ করে ।