বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে লোহাগড়ায় শ্রমিকের মৃত্যু

47

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রজিবুল বিশ্বাস (৩০) নড়াইল সদর উপজেলার গোবরা গ্রামের মোস্তাইন বিশ্বাসের ছেলে। তিনি দির্ঘদিন লোহাগড়ায় বিদ্যুৎশ্রমিক হিসেবে কাজ করতেন।

গত সোমবার (০১ জুলাই) সকালে উপজেলার জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে লোহাগড়া-থানা পুলিশ তাঁর মরদেহ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় যশোর পল্লীবিদ্যুৎ সমিতি তদন্ত কমিটি গঠন করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থালে মিরাজ মোল্লার বাড়িতে বিদ্যুতের তারে জড়ানো গাছকাটার জন্য তিনি যান। এ সময় খুঁটিতে উঠে সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হন। সেখান থেকে লোহাগড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত রাজিবুলের পরিবারের সদস্যরা জানান, রজিবুল দীর্ঘদিন ধরে লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ পল্লীবিদ্যুতের সাবস্টেশনে শ্রমিক হিসেবে কাজ করতেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

লোহাগড়া পল্লীবিদ্যুতের সহকারি ব্যবস্থাপক (এজিএম) গোলাম রব্বানী জানান, এ ঘটনায় নড়াইলের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) দিলীপ কুমার বাইনকে প্রধান করে দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।