পৌরসভার কর্মচারীদের শতভাগ বেতন-ভাতার দাবীতে নড়াইলে অবস্থান কর্মূসুচি

75

নড়াইল কণ্ঠ : ‘এক দেশে দুই নীতি মান না মানব না’ এই শ্লোগানকে সামনে রেখে ‘রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের শতভাগ বেতন-ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালু ও জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবিতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (০৯ জুন) সকাল ৯টা থেকে নড়াইল পৌরভবনের সামনে দিনব্যাপি এ অবস্থান কর্মসূচি পালিত হয়।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহব্বানে ও নড়াইল জেলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে সদর, লোহাগড়া, ও কালিয়া পৌরসভার অফিস ভবনের সামনে পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এ অবস্থান কর্মসূচি পালন করে। এ সময়কালে পৌরসভার সকল প্রকার জনসেবামূলক কাজ বন্ধ থাকে।
অবস্থান কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, রাষ্টীয় কোষাগার থেকে বেতন ভাতা পেনশন দিতে হবে। বর্তমান সরকার অতি শ্রীঘ্রই পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সরকারি রাজস্ব খাত থেকে বেতন এবং পেনশন ব্যবস্থা চালু করে মানবেতর জীবনযাপন করা হতে আমাদের রক্ষা করবে।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন সভাপতি মো: সাইফুজ্জামান, সাধারণ সম্পাদক এহসানুল হক, সাংগঠনিক সম্পাদক কাজী রফিকুজ্জামান প্রমুখ।