নড়াইলের মেহেদী হাসান রাজু ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক

0
59

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়ার মেহেদী হাসান রাজুকে ঢাকা মহানগর দক্ষিণ বাংলাদেশ ছাত্রলীগ’ এর উপ-দপ্তর সম্পাদক করা হয়েছে। গত শুক্রবার (২৮ জুন) ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অনুমোদনের ওই কমিটিত উপ-দপ্তর সম্পাদক পদে জায়গা করে নিয়েছেন নটড়ডেম বিশ্বাবিদ্যালের আইন বিভাগের ৩য়বর্ষের মেধাবী ছাত্র মেহেদী হাসান রাজু।

জানাগেছে, ২০১৮ সালের ১১ ও ১২ মে মাসে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। একই বছরের মেহেদী হাসানকে সভাপতি ও জোবায়ের আহমেদকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, মেহেদী হাসান রাজু ’এর গ্রামের বাড়ি নড়াইলের কালিয়ার নড়াগাতী থানার তেলিঙ্গানা গ্রামে। রাজনীতিতে সে মুজিব আদর্শের একজন একনিষ্ঠ সৈনিক। ছাত্র রাজনীতি শুরু স্কুল জীবন থেকে। পরিচ্ছন্ন ও স্বচ্ছ মানসিকতার মধ্যদিয়ে ছাত্র নেতৃত্ব দিয়ে আসছেন বলে পরিচিতি রয়েছে মেহেদী হাসান রাজুর। তার এ অবস্থান সম্পর্কে বলতে জানান, রাজনীতিতে ও ব্যক্তি জীবনে ভবিষ্যতেও পরিচ্ছন্ন ও মুক্তিযুদ্ধের চেতনায় নিজেকে অটুট রাখবো। তিনি আরো জানান, বঙ্গবন্ধুর আদর্শ , মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে, দেশরতœ শেখ হাসিনার ২০৪১ ভিশন বাস্তবায়নে অব্যহত রাখতে আমার সামর্থানুযায়ি কাজ করে যাবো।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপদপ্তর বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানকে যিনি আমাদের নড়াইলের সন্তান তাকে অনকে অনেক ধন্যবাদ ও চির কৃতজ্ঞতা জ্ঞাপন জানায়। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের সবাই কে ধন্যবাদ ও সবার নিকট দোয়া কামনা করি। ভবিষ্যতে যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করে যেতে পারি এবং পাশাপাশি একজন ভালো আইনজীবী হিসেবে নিজেকে গড়ে তুলতে পারি তার জন্য তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here