নড়াইলে এসপিকে ঘুষ দিতে গিয়ে ৭ লাখ টাকাসহ আটক

0
291

নড়াইল কণ্ঠ : নড়াইলের পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম (বার)কে ব্রাজিলের জার্সির মধ্যে ৭ লাখ টাকা ঘুষ দেয়ার চেষ্টায় নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) পুলিশ লাইন্সে এক সংবাদ সম্মেলনে ওই ব্যক্তি ‘কনস্টবল পদে চাকুরির’ জন্য এ ঘুষ দেয়ার চেষ্টা করে বলে পুলিশ সুপার জানান। এসময় উপস্থিত ছিলেন পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুাপার জাহিদুল ইসলামসহ পুলিশের অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন আরো বলেন, প্রায় এক সপ্তাহ আগে নড়াইল সদর উপজেলার তুলারামপুরের চাঁচড়া গ্রামের নুরুল ইসলাম নামের এক ব্যক্তি আমাকে খেলার জার্সি উপহার দিতে আমার অফিসে আসে। রাতে বাসায় যেয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই।

বৃহস্পতিবার (২৭ জুন) রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সাথে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেওয়ার অভিযোগে আটক করা হয়। এর মধ্যে এক হাজার টাকার নোট রয়েছে পাঁচ লাখ এবং পাঁচশ টাকার নোট রয়েছে দুই লাখ এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরো জানান. নড়াইলে পুলিশের কনস্টবল পদে ঢুকতে কোন টাকা বা ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরন করেছি, যাতে জনগন সচেতন হয়। আপনাদের মাধ্যমে জনগনকে বলতে চাই যোগ্যতানুযায়ী চাকুরী হবে। কোন প্রকার দুর্নীতির প্রশ্রয় দেওয়া হবে না।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here