মোটরসাইকেলচালককে খুনে জড়িত দু’জন গ্রেফতার

0
73

নড়াইল কণ্ঠ : নড়াইলে ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক মান্নান শেখ (৫০) খুনের সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ০৯ জুন রবিবার রাতে মান্নান শেখ খুন হন। সে নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে।
পুলিশসূত্রে জানাযায়, গত মঙ্গলবার (২৫ জুন) শেষরাতে যশোর পৌর এলাকায় নিজ বাড়ি থেকে নড়াইল সদর থানা-পুলিশ তাঁদেরকে গ্রেফতার করে। এরা হলেন, যশোর শহরের বেজপড়া চারখাম্বার মো: বিপ্লব শেখ (১৯) ও রামনগর মোল্লাপাড়ার মো: নাঈমুল ইসলাম (২০)।
এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বুধবার (২৬ জুন) দুপুরে তার অফিসে এক প্রেস ব্রিফিং করেন। এ সময় তিনি ওই দু’জনকে মিডিয়াকর্মীদের সামনে হাজির করা হয়।
এ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস রায় জানান, বুধবার (২৬ জুন) দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রী সেজে গোবরা বাজার থেকে ওই দুজন মান্নানের মোটরসাইকেলে ওঠে। মাছিমদিয়া তেলপাম্পের পাশে এসে মান্নানকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। তাঁদের স্বীকারোক্তি মোতাবেক চিত্রনদীর ওপর সুলতান সেতুর পাশ থেকে হত্যায় ব্যবহার হওয়া ছুরিটি উদ্ধার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here