নড়াইলের লোহাগড়ায় দুই ছিনতাইকারী গ্রেফতার

70

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়ায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন শুক্রবার (২১ জুন) সকাল ১০টার দিকে থানা মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর মধ্যে নড়াগাতি থানার কাঠাদুরা গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে ছিনতাই মামলার প্রধান আসামি আশরাফ শেখকে (৪৫) মহাজন বাজার থেকে এবং অপর আসামি লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের গোলাম রসুল মল্লিকের ছেলে ইমরুল মল্লিককে (৩৫) বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস ও আতিকুজ্জামানের নেতৃত্বে গত বৃহস্পতিবার (২০ জুন) রাত ১০টার দিকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।
নড়াইলের লোহাগড়া উপজেলার লুটিয়া ঘোষপাড়ার বিকাশ এজেন্ট চন্ডি কুমার ঘোষকে গত ১৭ জুন দুপুরে লুটিয়ার খেজুরতলা এলাকায় কুপিয়ে এক লাখ ৭৯ হাজার ৭০০ টাকা, এক ভরি ওজনের দু’টি স্বর্ণের আংটি ও ১০ আনার একটি চেইন ছিনতাই করা হয়েছে। চন্ডি লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামের তারাপদ ঘোষের ছেলে। ঘটনার পর তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
চন্ডি কুমার ঘোষ বলেন, গত ১৭ জুন সকালের দিকে লোহাগড়ার মহাজন বাজার সোনালী ব্যাংক শাখা থেকে ওই টাকা উত্তোলন করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে তার গতিরোধ করে চারজন টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।