‘দুর্নীতি প্রতিরোধ কার্যক্রমকে গতিশীলকরণ’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

0
64

নড়াইল কণ্ঠ : ‘দুর্নীতি প্রতিরোধ কার্যক্রমকে গতিশীলকরণ’ শীর্ষক দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১টায় খুলনা সার্টিক হাইস সভাকক্ষে দুদক খুলনা বিভাগীয় পরিচালক আব্দুল গাফ্ফার এর সভাপতিত্বে প্রধান অতিথি খুলনার অতিরিক্ত বিভাগীয় কশিনার মো: হাবিবুল হক এ প্রশিক্ষণ কোর্সের উদ্বাধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে দুর্নীতি দমন কমিশন এর প্রধান কার্যালয়ের পরিচালক (প্রতিরোধ) নাসিম আনোয়ার, খুলনার জেলা প্রশাসক মো: হেলাল হোসেন উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে খুলনার বিভাগের ১০ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি), জেলা শিক্ষা অফিসারগণ ও জেলা দুর্নীতি পতিরোধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ অংশগ্রহণ করেন।


প্রশিক্ষণে বিভাগরে সকল মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের ‘সততা সংঘ’ ও সততা স্টোর’ গতিশীলকরণে জোর দেয়া হয় এবং প্রতিদিন স্কুলে এ্যাসেম্বলিতে দুদক কর্তৃক দেয়া শপথবাক্য পাঠ নিয়মিতকরণ করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হয়।

প্রশিক্ষণটি দুর্নীতি দমন কমিশন খুলনা বিভাগীয় কার্যালয়ের আয়োজন এবং খুলনা বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন দুদক সমন্বিত যশোর জেলার উপপরিচালক মো: নাজমুচ্ছায়াদাত।

প্রশিক্ষণ শেষেপ্রধান অতিথি খুলনার অতিরিক্ত বিভাগীয় কশিনার মো: হাবিবুল হক প্রশিক্ষণঅর্থীদের মাঝে সনদ বিতরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here