পরকিয়ায় বাধা দেওয়ায় নড়াইলে সন্ত্রাসী হামলা

0
13

নড়াইল কণ্ঠ : পরকিয়ায় বাধা দেওয়ায় নড়াইলের লোহাগড়ায় দু’যুবককে কুপিয়ে মারাত্বকভাবে জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৩ জুন) রাত আনুমানিক ৮টার দিকে লোহাগড়া শহরের কলেজপাড়া রথখোলায় এ ঘটনা ঘটেছে।
হামলার শিকার দুই ভাই সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলিচ ও পরশ দুইভাই মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের ছেলে।
এলিচ ও পরশের মা সুলতানা পারভীন এবং প্রতিবেশিরা অভিযোগ করে জানান, কলেজপাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী তাঁদের বাড়ির ভেতর ঢুকে ধারালো অস্ত্র দিয়ে ওই দুই ভাইকে বেধড়ক কুপিয়ে রক্তাক্ত জখম করে। দোতলা ভবনের সিঁড়ি এবং বাসার সব কক্ষ রক্তে প্লাবিত হয়ে গেছে। তাঁরা জানান, লোহাগড়া বাজার চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রী শাফিয়ার দীর্ঘদিন ধরে পরকিয়ার সম্পর্ক। এ বিষয়ে বহুবার মহল্লায় সালিশ বৈঠক হয়েছে। মোজাম পরিবার নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন। সর্বশেষ দুই মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে এখান থেকে তাড়িয়ে দেওয়া হয়। এরপরও মোজাম মাঝেমধ্যে এ বাসায় আসেন।
গত বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম এ বাসায় ঢুকতে গেলে প্রতিবেশি মহিলারা বাধা দেয়। এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথা-কাটাকাটি হয়। মোজাম তখন হামলাকারীদের খবর দেয়। শোরগোল শুনে ওই দুই ভাই তাঁদের বাসার দোতলা থেকে নিচে নেমে এলে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
লোহাগড়া থানার ওসি মো: মোকাররম হোসেন বলেন, পরকিয়ায় বাধা দেওয়ায় দুই ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here