নড়াইলে এক কলেজ নৈশপ্রহরীর রক্তাক্ত লাশ উদ্ধার

0
66

নড়াইল কণ্ঠ : নড়াইল শহরের মাছিমদিয়ায় তেল পাম্প এলাকা থেকে নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজের নৈশপ্রহরী মান্নান শেখের (৫৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার (০৯ জুন) রাত ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ভাড়ায় মোটরসাইকেলও চালাতেন। নিহত মান্নান শেখ নড়াইল সদরের বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে। সে পরিবারসহ হোমিওপ্যাথি কলেজের পাশেই ভাড়া বাসায় থাকতেন।
পারিবারিক সূত্রে জানা যায়, মান্নান শেখ রবিবার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে দুইজন যাত্রী নিয়ে নড়াইল সদরের মির্জাপুর গ্রামে দিকে যাচ্ছিলেন। রাত পৌনে ১২টার দিকে নড়াইল শহরের মাছিমদিয়ায় তেল পাম্প এলাকায় আসলে ‘বাঁচাও বাঁচাও…’ বলে চিৎকার দেন মান্নান। স্থানীয় লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মান্নানকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, মান্নানকে হত্যা করলেও তার ভাড়ায় চালিত মোটরসাইকেলটি পাশেই পড়ে ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here