নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬

134

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে অন্তত ছয়জন আহত হয়েছে। রবিবার (০৯ জুন) আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। কালিয়ার হামিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোহাম্মদের (৫৫) সমর্থকেরা পার্শ্ববর্তী খুলনার দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মফিজুল ইসলাম ঠান্ডু মোল্যার (৫৭) ওপর হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।
আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম ঠান্ডু জানান, গাজীরহাট বাজার থেকে বাঘমারার বাড়িতে ফেরার সময় বাজারের মধ্যে গোলাম মোহাম্মদের সমর্থকেরা তার ওপর হামলা চালায়। তিনি অভিযোগ করেন, গোলাম মোহাম্মদের সমর্থক কালিয়ার রামানন্দপুর গ্রামের হামিদ ভূঁইয়ার ছেলে টিংকু (৩২), ঝালু মুন্সীর ছেলে মিজাই মুন্সী (৪৫), সিলিমপুর গ্রামের মকবুল শেখের ছেলে আজিজুর (৪৫), বিষ্ণুপুর গ্রামের রুস্তম শেখের ছেলে রুবেলসহ (৩৫) আরো কয়েকজন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তার (ঠান্ডু) ওপর হামলা চালায়। এ সময় ঠান্ডু পক্ষের লোকজন ঠেকাতে আসলে দিঘলিয়া উপজেলার বাঘমারা গ্রামের আলম মোল্যার ছেলে সাইফুল (২৭) ও কালিয়ার মচনন্দপুর গ্রামের নজির মোল্যার ছেলে ইফতেখার (৩০) গুরুতর আহত হন। তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঠান্ডু মোল্যা রক্ষা পেয়েছেন।
তবে গোলাম মোহাম্মদের লোকজন এ হামলার অভিযোগ অস্বীকার করে জানান, ঠান্ডু মোল্যার সমর্থকদের হামলায় তাদের অন্তত চারজন আহত হয়েছেন। কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, গাজীরহাট বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।