নড়াইল হাসপাতাল পরিচ্ছন্ন রাখতে গণপূর্ত এক’শ বাস্কেট প্রদান করলো

195

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর হাসপাতালে প্রতিটি রোগির বেডের পাশে একটি করে মোট ১০০টি শুকনা ময়লা ফেলার বাস্কেট প্রদান করেছে নড়াইলের গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আহসান হাবিব। হাসপাতাল পরিচ্ছন্ন রাখতে ‘টিম-তারুণ্য-১০০’ উদ্যোগে এ বাস্কেট বিতরণ করা হয়।
মঙ্গলবার (২৮ মে) বিকালে সদর হাসপাতাল কন্ফারেন্স রুমে কমিউনিটি সাপোর্ট কমিটির সভাশেষে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে এসব বাস্কেট তুলে দেয়া হয়।

বাস্কেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম (বার), সদর হাসপাতালের তত্বাবধায়ক, সিভিল সার্জন ডা: আসাদ-উজ-জামান মুন্সি, জেলা পরিষদের চেয়ারম্যান মো: সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌর মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস, আরএমও ডা: মশিউর রহমান বাবু, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপনসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ ও টিম-তারুণ্য- ১০০ লিডার রাসেল বিল্লাহ।
উল্লেখ্য, হাসপাতাল পরিচ্ছন্ন রাখতে রোগী ও স্বজনদের সচেতনতা বৃদ্ধির জন্য টিম-তারুণ্য-১০০ অনুরোধে নড়াইলের গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আহসান হাবিব এ সহযোগিতায় এগিয়ে এসেছেন বলে তিনি জানান।