নড়াইলে গৃহহীনদের জন্য নির্মিত বাড়ির চাবি হস্তান্তর

0
43

নড়াইল কণ্ঠ : গৃহহীনদের জন্য টিনের বেড়া, পাকা দেয়াল এবং পাকা ফ্লোর দিয়ে বাড়ি নির্মাণ করে দিয়েছে নড়াইল সদর উপজেলা প্রশাসন। গত রবিবার (২৬ মে) বিকাল ৪টায় নড়াইল সদরের বলরামপুর গুচ্ছগ্রামে নির্মিত এসব ঘর আনুষ্ঠানিকভাবে গৃহহীনদের মাঝে বাড়ির চাবি হস্তান্তর করেন প্রধান অতিথি খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব কাজী মাহবুবুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবিব, সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম, স্থানীয় ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ‘শেখ হাসিনার অবদান, গৃহহীনদের বাসস্থান’ বাস্তবায়নে ২০১৭-১৮ অর্থ বছরে গুচ্ছগ্রামের টিনের বেড়া আর মাটির ভিতের ২০টি ঘরের জন্য ৩০ লক্ষ ৮০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়। জেলা প্রশাসক আনজুমান আরার সরাসরি তত্বাবধানে বরাদ্দকৃত ওই টাকায় ইটের দেয়াল এবং পাকা ফ্লোর নির্মাণ করে দিয়েছেন উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। ভূমি মন্ত্রণালয়ের গুচ্ছ গ্রাম-২ পর্যায়ের প্রকল্পের অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়ন করে নড়াইল সদর উপজেলা প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here