নড়াইলে মোটরসাইকেল চোর চক্রের সদস্য আটক

93

নড়াইল কণ্ঠ : নড়াইল শহরে দীর্ঘদিন ধরে একের পর এক মোটরসাইকেল চুরি হলেও চোর ধরা সম্ভব হয়নি। অবশেষে ধরা পড়ল মোটরসাইকেল চোর। ধরা পরার পর স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়।
রবিবার (২৬ মে) নড়াইল পৌর এলাকার বাণিজ্যিক এলাকা রূপগঞ্জ বাজারে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নিচে থেকে শাকিল (২৫) নামে ওই চোরকে আটক করা হয়। সে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হাকিমপুর গ্রামের সাদিক মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, পুরাতন বাসটার্মিনাল এলাকার ব্যবসায়ী ও ভওয়াখালী এলাকার মোস্তাক হোসেন ব্যবসায়ীক কাজের জন্য রূপগঞ্জ বাজারের ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নিচে মোটরসাইকেল (ডিসকভারি ১০০) রেখে প্রবেশ করেন। কাজ শেষে ফিরে এসে দেখেন শাকিল তাঁর মোটর সাইকেলের তালা খুলে ফেলেছেন। এ সময় গাড়ির মালিক শাকিলকে হাতে-নাতে ধরে ফেলে। এ সময় তার কাছ থেকে তালা খোলার কাজে ব্যবহৃত দুইটি মাস্টার চাবি উদ্ধার করা হয়। পরে, স্থানীয় জনতা তাকে পিটুনি দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) হরিদাশ কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মোটরসাইকেল চোর শাকিলকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’