প্রেমে রাজি না হওয়ায় নড়াইলে এক স্কুলছাত্রীকে হাতুড়িপেটা, গ্রেফতার ১

116

নড়াইল কণ্ঠ : কুপ্রস্তাবে রাজি হওয়ায় নড়াইলে এক স্কুলছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে বখাটেরা। আহত স্কুলছাত্রী স্থানীয় লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যারয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত বখাটের নাম ওবায়দুর রহমান (২০)। সে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দীননাথপাড়া গ্রামের আজমল মোল্যার ছেলে। শনিবার (২৫) মে সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দিননাথপাড়ার আজমলের ছেলে ওবায়দুর যৌন হয়রানি করে আসছিলেন। শনিবার এতে ঝরনা রাজী না হলে ক্ষুব্ধ হয়ে ওবায়দুর তার কাছে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক আহত করে। এতে ঝরনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানকার চিকিৎসকারা তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করেন।
এদিকে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওবায়দুরের সহযোগী কাবুলকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এক অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।