মাশরাফী’র উদ্যোগে নড়াইলে ৪’শ দু:স্থদের মাঝে ইফতার ও সেহেরী খাদ্যসামগ্রী বিতরণ

0
245

নড়াইল কণ্ঠ : ইছা ফাউন্ডেশন এর অর্থায়নে ‘বাংলাদেশ ফুড এইড রমজান-২০১৯’ কার্যক্রমের আওতায় ‘আল ইমদাদ ফাউন্ডেশন’র বাস্তবায়নে এবং জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র সার্বিক সহযোগিতায় ১০লক্ষাধিক টাকার সমমূল্যের বিভিন্ন খাদ্যদ্রব্য সামগ্রি নড়াইলের লোহাগড়ার পুনর্বাসিত ৪শত ভিক্ষুক পরিবারের মাঝে প্রদান করা হয়েছে।
গত শুক্রবার (০৩ মে) বিকাল ৪টায় লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ‘ইছা ফাউন্ডেশন ও ‘আল ইমদাদ ফাউন্ডেশন’র প্রতিনিধি মাজহার আলমের সভাপতিত্বে প্রধান অতিথি নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), লোগাহড়া উপজেলা ইউএনও মুকুল কুমার মৈত্র, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফি বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন ৪শত পুনর্বাসিত ভিক্ষুক ও অসহায় দুস্থ পরিবারের মাঝে ইফতার-সেহেরী সামগ্রী প্রদান করেন।
এ প্যাকেজে ১২ প্রকার দ্রব্যসামগ্রী দেয়া হয়। এরমধ্যে রয়েছে চাল ১৫ কেজি, ডাল ১ কেজি, তেল ২লিটার, ছোলা ২ কেজি, চিনি ২ কেজি, খেজুর ২ কেজি, আটা ২ কেজি, সেমাই ২ প্যাকেট, গুড়াদুধ ১ কেজি, লবন ২ কেজি, চিড়া ২ কেজি এবং টাঙ্ক ১ প্যাকেট।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মী ও নড়াইল কণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, লোহাগড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সদস্য সচিব বিপ্লব,সাবেক নোয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ফয়জুর রহামন রোম, রাসেল বিল্লাহসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় ‘ইছা ফাউন্ডেশন ও ‘আল ইমদাদ ফাউন্ডেশন’র প্রতিনিধি মাজহার আলম জানান, আমরা মাশরাফী বিন মোর্ত্তজা’র ভাইয়ের ভালবাসার জন্য তার এলাকার অসহায় দু:স্থ মানুষের জন্য পাশে আছ্ িআমরা আশা করি প্রতি বছরই এ সহযোগি নিয়ে মাশরাফী ভাইয়ের পাশে থাকবো।
উল্লেখ্য, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা এসকল অসহায় দুস্থ ও পুনর্বাসিত ভিক্ষুক পরিবারের সদস্যরা যাতে ভালভাবে ইফতার ও সেহেরী করতে পারেন সে জন্য এ ব্যবস্থা করেই তিনি বিশ্বকাপ খেলতে গিয়েছেন।
ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :
https://www.youtube.com/edit?ar=2&o=U&video_id=AUju6V4de7U

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here