ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অংশ নিতে ঢাকা ছাড়লো টাইগাররা

0
40
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে ঢাকা ছাড়লো। এবারকার বিশ্বকাপ মিশন শুরুর পূর্বে এ ত্রিদেশীয় সিরিজ ম্যাচ টাইগারদের জন্য বেশ ভালো একটা প্রস্তুতিই হবে।
বুধবার বেলা ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে রওনা দেয় মাশরাফী বিন মোর্ত্তজা ও তার দল।
ফ্লাইটটি দুবাইয়ে যাত্রাবিরতি নেবে। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা। খেলোয়াড়দের সঙ্গে আছেন টিম ম্যানেজার ও কোচিং স্টাফরাও।
আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে ১৯ জন ক্রিকেটাররের নাম ঘোষণা করা হলেও, আজ একসঙ্গে উড়াল দিয়েছেন ১৭ জন। কারণ গতকাল মধ্যরাতেই আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন ফরহাদ রেজা এবং আজ সন্ধ্যায় পরিবারসহ আয়ারল্যান্ড যাবেন সহ-অধিনায়ক সাকিব আল হাসান।
ফ্লাইটটি দুবাইয়ে যাত্রাবিরতি নেবে। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা। খেলোয়াড়দের সঙ্গে আছেন টিম ম্যানেজার ও কোচিং স্টাফরাও।
ডাবলিনে পৌঁছে শুক্র ও শনিবার নিজেদের মতো অনুশীলন করবে বাংলাদেশ দল। পরে ৫মে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তবে সে ম্যাচে খেলবে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বসে থাকবে না টাইগাররাও।
ত্রিদেশীয় সিরিজ শুরুর দিনে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ক্লন্টার্ফে ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ত্রিদেশীয় সিরিজের মিশন।
প্রায় আড়াই মাসের দীর্ঘ সফরে বের গেলো বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজ শেষেই ইংল্যান্ডে চলে যাবে দল। বিশ্বকাপে আগে ৫-৬ দিন সময় পাওয়া যাবে। এ সময় কেউ চাইলে অবশ্য দেশে আসতে পারবেন স্বল্প সময়ের জন্য।

ত্রিদেশীয় সিরিজের সূচি :-
৫ মে ২০১৯ – আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
৭ মে ২০১৯ – বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
৯ মে ২০১৯ – আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১১ মে ২০১৯ – আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১৩ মে ২০১৯ – বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।
১৫ মে ২০১৯ – আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব মাঠ।
১৭ মে ২০১৯ – ফাইনাল, ম্যালাহাইড ক্রিকেট ক্লাব মাঠ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here