নড়াইল সদর প্রাথমিক সহকারি শিক্ষক সমিতি কমিটি গঠন : লিংকন সভাপতি, শিমুল সাধারণ সম্পাদক

0
30
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির নড়াইল সদর উপজেলা কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) সকালে স্থানীয় শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কমিটি ঘোষনা করা হয়।
৩১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি পদে শিক্ষক মো: বদরুল আলম (লিংকন)ও সাধারণ সম্পাদক জয়ব্রত দাস (শিমুল) কে নির্বাচিত করা হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি উপজেলার ৯’শ ৩০ জন সহকারি শিক্ষক মিলে আগামি ৩ বছরের জন্য সদর উপজেলার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন। গত ২১ ফেব্রুয়ারি সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি মোহাম্মাদ শামছুদ্দিন ও সাধারণ সম্পাদক সাবেরা বেগম কমিটি অনুমোদন করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক অজয় তরফদার, সহ-সভাপতি পদে মো: রফিকুল ইসলাম,এস এম মাহমুদ হাসান(হিরক), রেহেনা সুলতানা (ইতি)। যুগ্ম সম্পাদক শামীমা পারভীন (সীমা) ও সঞ্জিত কুমার মজুমদারসহ সাংগঠনিক সম্পাদক জুবায়ের শাহীন প্রিন্স ও পুর্নিমা কর্মকার।
এছাড়া মহিলা সম্পাদক লায়লা পারভীন, অর্থ সম্পাদক প্রবীণ বিশ্বাস, প্রচার সম্পাদক দীলিপ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গাজী সাব্বির শাহরিয়ার রুমন, সামাজিক ও যোগাযোগ সম্পাদক কাজী আশিকুজ্জামান বাপ্পী, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক আহমদ কবীর রাফায়ী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন সিকদার, আইন সম্পাদক মোঃ ইমরান হোসেন, ধর্ম সম্পাদক মো: হাফিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো: শরীফুজ্জামান সবুজ, দপ্তর সম্পাদক অমিতোষ মল্লিক।
কমিটির সাত জন সদস্য হলেন, মো: শাহজাহান হোসেন, যুগল সিকদার, অনুপেন লস্কর, লাভলী খানম, তানিয়া সুলতানা, পার্থ পাল, রাজিব কুমার রায়, বুলবুলি বসু, কাজী হুমায়ুন কবীর ও রোকসানা আক্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here