দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান মাশরাফি’র

84

নড়াইল কণ্ঠ : নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা স্থানীয় রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন,আপনারা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন । এ সবের বিরুদ্ধে স্ট্যান্ড নেন, আমি আপনাদের পাশে আছি। আমার আত্মীস্বজন বন্ধু-বান্ধব আমার নাম ভাঙ্গিয়ে কোন কিছু করলে আমাকে জানাবেন। আমি নড়াইল ও লোহাগড়াকে আলাদা করে দেখি না, আমি এলাকার জনসাধারণের সেবা করার জন্য স্বাস্থ্য, শিক্ষা, সড়ক ও অন্যান্য উন্নয়নের ব্যাপারে পরিকল্পনা করে পর্যায়ক্রমে কাজ করবো।
তিনি গত বৃহস্পতিবার(২৮ ফেব্রƒযারি) বিকালে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে রাজনৈতিক নেতা-কর্মী, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও মুকুল কুমার মৈত্র’র সভাপতিত্বে এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার), উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল অমীর লিটু, নলদী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শালনগর ইউপি চেয়ারম্যান খান তসরুল ইসলাম, জয়পুর ইউপি চেয়ারম্যান ফকির আকতার হোসেন, মল্লিকপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামল, লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন প্রমুখ।
এর আগে তিনি উপজেলার মধুমতি নদী ভাঙন কবলিত ঘাঘা, কোটাকোল, আমডাঙ্গা, আস্তাইল এলাকা পরিদর্শন করেন।
পরে লোহাগড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধাদের সাথে, লোহাগড়া বাজার বণিক সমিতির সদস্যদের সাথে এবং লোহাগড়া পৌরসভার জনপ্রতিনিধি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।